কুমিল্লায় ইজাজুল হত্যা মামলার ৪ আসামী কক্সবাজার থেকে গ্রেফতার

নেকবর হোসেন।।
কুমিল্লা নগরীর কেন্দ্রস্থল কান্দিরপাড়ের মনোহরপুরে প্রকাশ্যে ইজাজুল ইসলাম নামে এক যুবককে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১২ জুলাই) রাতে কক্সবাজারের সুগন্ধা বিচ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লার ক্যান্টনমেন্ট এলাকার মো. মহরম মিয়া, কুমিল্লা নগরীর বজ্রপুর এলাকার পারভেজ, বারোপাড়া এলাকার মো. ইয়াসিন ও মুরাদপুর এলাকার রুপা আক্তার। এর আগে আরও দুই আসামি দুলাল ও হোসেন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় মোট ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় ইজাজুলের বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে নয়জনকে এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, আসামি শারমিন ও রুবেলের কাছে মাদক বিক্রির টাকা পাওনা ছিল ইজাজুল ইসলামের। এ টাকা লেনদেন সংক্রান্ত কথাবার্তা বলতেই গত ২৫ জুন সন্ধ্যায় কান্দিরপাড় ডাকা হয় ইজাজুলকে।

এ সময় মহরম ও পারভেজসহ আরও কয়েকজন ইজাজুলকে ধাওয়া দিলে ফুটপাতের ওপর পড়ে যায়। এ সময় ফুটপাতে ফেলে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। আসামি মহরমের বিরুদ্ধে চুরি ডাকাতি মাদকসহ মোট ১৪টি মামলা, পারভেজের বিরুদ্ধে চুরি ডাকাতিসহ পাঁচটি মামলা ও ইয়াসিনের বিরুদ্ধে মাদকের তিনটি মামলা বিচারাধীন।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের পর তারা কক্সবাজারের সুগন্ধা বিচ এলাকায় পালিয়ে যায়। পুলিশের অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, ২৫ জুন সন্ধ্যায় নগরীর ব্যস্ততম এলাকা মনোহরপুরের বিপণিবিতান এলাকায় শত শত মানুষের সামনে ইজাজুল ইসলামকে ধাওয়া দিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page